Breaking News
Home / ইসলামিক নিউজ / বাংলাভিশনে এবার সিলেটের ছাত্র

বাংলাভিশনে এবার সিলেটের ছাত্র

(মুলিমবিডি২৪ডটকম) 

বাংলাভিশনে এবার সিলেটের ছাত্র

পুষ্টি কুরআনের আলো প্রতিভার সন্ধানে (২০২২) হে রমজানে ইফতারের পূর্বে জনপ্রিয় চ্যানেল Banglavision TV সম্প্রচারিত জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সেরা ৩০ চুড়ান্ত বাছাই রাউন্ডে

 

টি. এম হিফজুল কুরআন একাডেমি জগন্নাথপুর, সুনামগঞ্জ, সিলেট এর ছাত্র হোসেন সমগ্র বাংলাদেশের হাজার হাজার কুরআন প্রতিযোগিকে পিছনে ফেলে চুড়ান্ত রাউন্ডে সর্বোচ্চ নাম্বার পেয়ে সেরা ৩০ এ জায়গা করে নিয়েছে। আলহামদুলিল্লাহ।

 

হাফেজ দেলোয়ার কে এই পর্যন্ত এগিয়ে নিতে যার সবচেয়ে বেশি অবদান রয়েছে, তিনি হলেন জাতীয় পর্যায়ে একাধিক হাফেজ গড়ার কারিগর হাফিজ ক্বারি জামাদিউল ইসলাম।

 

তিনি তার প্রিয় ছাত্র হাফেজ দেলোয়ার এর সুর কণ্ঠে কুরআন তিলাওয়াত শুনতে মাহে রমজানের ইফতারে পূর্বে দেশবাসীকে জনপ্রিয় চ্যানেল Banglavision TV এর য় চোখ রাখার আহবান জানান।

 

এবং দেশবাসীর কাছে দোয়া কামনা করেন আল্লাহ তায়ালা যেন তাকে আগত রাউন্ডগুলোতে সর্বাত্মক র সহিত সামনে এগিয়ে যাওয়ার তাওফিক দান করেন আমীন।

আরো পড়ুন👉  ছাত্রদের অলসতা দূর করার উপায়, হিফজ বিভাগের ছাত্রদের সবক দ্রুত মুখস্থ সহজ , মোবাইল ছাত্রদের জন্য একটি ক্ষতিকারক ভাইরাস।

 

About আবদুল্লাহ আফজাল

হাফিজ মাওঃ মুহাম্মাদ আব্দুল্লাহ আফজাল। ২০১২ সনে হিফজ সম্পন্ন করেন। উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন২০১৬ সনে। দাওরায়ে হাদিস (মাস্টার্স) সম্পন্ন করেন ২০২০ সনে। ঠিকানা: বালাগঞ্জ, সিলেট। মোবাইল নাম্বার: 9696521460 ইমেইল:hafijafjal601@gmail.com সকল আপডেট পেতে এবং ওয়েবসাইটে লিখা পাঠাতে ফেসবুক পেজ👉MD AFJALツ ফলো করুন।

Check Also

তোহ্ফায়ে সুন্নাহ্

এস্তেঞ্জার আদব ও সুন্নতসমূহ   ১. এস্তেঞ্জাখানায় প্রবেশের পূর্বে বিসমিল্লাহ বলে মাথা ঢেকে নেয়া। (মুসান্নাফে …

Powered by

Hosted By ShareWebHost