Breaking News
Home / ইসলামিক নিউজ / প্রতিষ্ঠার প্রথম বছরেই সিলেট মাদরাসাতুল হুফফাজ ইন্টারন্যাশনাল এর সাফল্য

প্রতিষ্ঠার প্রথম বছরেই সিলেট মাদরাসাতুল হুফফাজ ইন্টারন্যাশনাল এর সাফল্য

  • ভর্তি চলছে! ভর্তি চলছে! ভর্তি চলছে!

🏣 প্রতিষ্ঠার প্রথম বছরই 🇧🇩#জাতীয় পুরস্কারপ্রাপ্ত!ে আলোড়ন সৃষ্টিকারী প্রতিষ্ঠান- সিলেট মাদ্রাসাতুল হুফফাজ ইন্টারন্যাশনাল।
🏠ঠিকানা: অগ্রনী-৯, লন্ডনী রোড, পশ্চিম সুবিদবাজার, সিলেট।
☎️01741696909/01723336529

★আসন সংখ্যা সীমিত★.

◾আবাসিক/অনাবাসিক/ডে-কেয়ার◾

♦প্রতিষ্ঠার প্রথম বছরেই (২০২৩/২৪ শিক্ষা বর্ষে) প্রতিষ্ঠানের সা্যের উল্লেখযোগ্য #অর্জনসমূহ…♦️

🎁 মারুত তাহফিজ ফাউন্ডেশন কর্তৃক োজিত #আন্তর্জাতিক হিফজুল কুরআন য় 🇧🇩বাংলাদেশ বাছাইপর্বে সমগ্র বাংলাদেশে পূর্ণ য় #৩য় স্থান অর্জন।

🎁 বাংলাদেশে এই প্রথম সর্ববৃহৎ ব্যায়বহুল আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা পূর্ণ ৩০ পারায় Quraner Noor ুন্ধরা গ্রুপ কর্তৃক আয়োজিত মাহে রমজানে ইফতারের পূর্বে NEWS24 টিভি সম্প্রচারিত #সেরা_৩০ উত্তীর্ণ হয়ে সেমিফাইনাল ১জন।

🎁 হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের 🇧🇩জাতীয় প্রতিযোগিতায় হাজার হাজার প্রতিযোগী কে পিছনে ফেলে #সমগ্র বাংলাদেশে ২০ পারা গ্রুপে ১১তম স্থান অর্জন।

🎁 গহরপুর আন-নূর 🇧🇩জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় পূর্ণ ৩০ পারায় #৩য় স্থান অর্জন।

🎁 জামেয়া ইসলামিয়া ফিরোজাবাগ মাদ্রাসা, বালাগঞ্জ,সিলেট,হিজবুল্লাহ সংসদ কর্তৃক আয়োজিত 🇧🇩জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় পূর্ণ ৩০ পারায় ৫ম স্থান অর্জন।

🎁 Quraner Noor বসুন্ধরা গ্রুপ কর্তৃক মাহে রমজানে NEWS24 চ্যানেল সম্প্রচারিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট বিভাগীয় অডিশনে সিলেট বিভাগে পূর্ণ ৩০ পারায় #২জন_ছাত্র_Yes_Card প্রাপ্ত একমাত্র প্রতিষ্ঠান।

🎁 NTV সম্প্রচারিত PHP কুরআনের আলো 🇧🇩জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট জেলা অডিশনে পূর্ণ ৩০ পারায় #৩জন_ছাত্র_Yes_Card প্রাপ্ত।

🎁 GPH ispat নিবেদিত Rtv আলোকিত 🇧🇩জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট জেলা অডিশনে পূর্ণ ৩০ পারায় #১জন_ছাত্র_Yes_Card প্রাপ্ত।

🎁 Al-Arafah নিবেদিত পবিত্র কুরআনের আলো BanglaVision টিভি সম্প্রচারিত 🇧🇩জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট বিভাগীয় অডিশনে পূর্ণ ৩০ পারায় ১জন উত্তীর্ণ হয়ে ঢাকার গ্র‍্যান্ড অডিশন অর্থাৎ সেরা ৩০ এর আগের রাউন্ড পর্যন্ত ছিল।

🎁 BRB সেরাদের সেরা ATN Bangla টিভিতে মাহে রমজানে সম্প্রসারিত 🇧🇩জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগীয় অডিশনে পূর্ণ ৩০ পারায় ১জন Yes Card প্রাপ্ত।

🎁 হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট সদর ও মহানগরে ১৩ জন ছাত্র অংশগ্রহণ করে ৫,১০,২০,৩০ পারা সকল গ্রুপে #১ম স্থান, #২য় স্থান, #৩য় স্থানসহ মোট ১২ জন ছাত্র পুরস্কার প্রাপ্ত।

🎁 হুফফাজুল কুরআন ফাউন্ডেশ সিলেট জেলা অডিশনে ২০ পারা গ্রুপে #১ম স্থান ও ৩০ পারা গ্রুপে ৪র্থ স্থান অর্জন।

🎁 হুফফাজুল কুরআন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় অডিশনে ২০ পারা গ্রুপে #২য় স্থান অর্জন করে ১ জন ছাত্র 🇧🇩জাতীয় পর্যায়ের জন্য উত্তীর্ণ।

🎁 আল আজীজ ছাত্র সংসদ তালতলা,বালাগঞ্জ, কর্তৃক আয়োজিত সিলেট জেলা হিফজুল কুরআন প্রতিযোগিতায় পূর্ণ ৩০ পারায় সেরা ১০ এ ১ জন।

🎁 আহবাবুল হুফফাজ ফাউন্ডেশন জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট বিভাগীয় অডিশনে ১০ পারায় #৩য় স্থান অর্জন।

🎁 সেরা হুফফাজ ফাউন্ডেশন জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট জেলা অডিশনে ৩০ পারা গ্রুপে #১ম স্থান, #২য় স্থান, #৩য় স্থান ও ১০ পারা গ্রুপেও #১ম স্থান অর্জন এছাড়াও আরও অনেক Yes Card প্রাপ্ত।

🎁 সেরা হুফফাজ ফাউন্ডেশন জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার চুড়ান্ত ফাইনালে 🇧🇩#সমগ্র বাংলাদেশে ১০ পারা গ্রুপে ৯ম স্থান অর্জন ও ৩০ পারা গ্রুপে ১৮ তম স্থান অর্জন।

🎁 নদওয়াতুল হুফফাজ ফাউন্ডেশন জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট জেলা অডিশনে ৩০ পারা গ্রুপে #৩য় স্থান অর্জন।

🎁 মুকাররামাতুল কুরআন ইন্টা. মাদ্রাসার উদ্যোগে সিলেট বিভাগীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় ১০ পারায় ৪র্থ ও ৫ পারায় ৬ষ্ঠ স্থান অর্জন।

🎁 সিলেট ইয়াং স্টার ক্লাব এর উদ্যোগে আয়োজিত হিফজুল কুরআন প্রতিযোগিতায় ১০ পারায় #৩য় স্থান ও ২০ পারায় #৩য় স্থান অর্জন।

🎁 রহীমিয়া হিফজুল কুরআন একাডেমির এর উদ্যোগে আয়োজিত সিলেট বিভাগীয় প্রতিযোগিতায় ১৫ পারা গ্রুপে সেরা ২০ এ ১ জন উত্তীর্ণ।

🎁 সওতুল কুরআন ফাউন্ডেশন জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট জেলা অডিশনে ১০ পারায় #৩য় ও ৪র্থ স্থান অর্জন।

🎁 ইশা'তুল কুরআন ফাউন্ডেশন জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট জেলা অডিশনে ১০ পারায় #৩য় স্থান ৫ম স্থান ও ৫ পারায় ৭ম স্থান অর্জন।

★★ বিভাগ সমূহ ★★

👉 আদর্শ নাজেরা ও নুরানি বিভাগ
👉 ইন্টা.হিফজ সবকী বিভাগ
👉 ইন্টা.হিফজ রিভিশন বিভাগ
👉 ইন্টা.হিফজ প্রতিযোগিতা
বিভাগ

☎️ ভর্তি সংক্রান্ত তথ্যের জন্য জানতে যোগাযোগ করুন-
পরিচালক ও প্রধান শিক্ষক-

হা.ক্বারী জামাদিউল ইসলাম তাসকিন 01741696909

সহকারী পরিচালক-

হা.ক্বারী আব্দুল্লাহ আল মাহমুদ

01723336529

 

About Admin

আমার নাম: এইচ.এম.জামাদিউল ইসলাম ঠিকানা: সিলেট, বাংলাদেশ। আমি কোরাআনের খেদমতে আছি এবং MuslimBD24.Com সাইটের ডিজাইনার (Editor) প্রতিষ্ঠাতা পরিচালক ও সম্পাদক এর দায়িত্ব পালন করে যাচ্ছি। অনলাইন সম্পর্কে মোটামুটি জ্ঞান থাকায়, তাই সময় পেলে দ্বীন ইসলাম প্রচারের সার্থে দ্বীন ইসলাম নিয়ে কিছু লেখালেখি করি। যাতে করে অনলাইনেও ইসলামিক জ্ঞান সম্পর্কে জ্ঞানহীন মানুষ, ইসলামিক জ্ঞান সহজে অর্জন করতে পারে। একজন মানুষ জন্মের পর থেকে মৃত্যু পর্যন্ত নিজের জীবনকে ইসলামের পথে চালাতে গেলে ইসলাম সম্পর্কে যে জ্ঞান অর্জন করার দরকার, ইনশা-আল্লাহ! এই ওয়েব সাইটে মোটামুটি সেই জ্ঞান অর্জন করতে পারবে। যদি সব সময় সাইটের সাথে থাকে। আর এই সাইটটি হল একটি ইসলামিক ওয়েব সাইট । এ সাইটে শুধু দ্বীন ইসলাম নিয়ে লেখালেখি হবে। আল্লাহ তায়ালার কাছে এই কামনা করি যে, আমরা সবাইকে বেশী বেশী করে ইসলামিক জ্ঞান শিখার ও শিখানোর তাওফিক দান করুন, আমিন। তাজবীদ বিষয়ে কিছু বুঝতে চাইলে যোগাযোগঃ 01741696909

Check Also

নদওয়াতুল হুফ্ফাজ ফাউন্ডেশন সিলেট জেলা অডিশন ১১ অক্টোবর

 সুখবর! সুখবর! সুখবর! 👉 আর মাত্র কয়েকদিন বাকি, ইনশাআল্লাহ! আগামী ১১/১০/২৩ ইং অনুষ্ঠিত হচ্ছে নদওয়াতুল …

Powered by

Hosted By ShareWebHost