Breaking News
Home / ইসলামিক নিউজ / সিলেট আন্তর্জাতিক মানের হিফজুল কুরআন শিক্ষা প্রতিষ্ঠান

সিলেট আন্তর্জাতিক মানের হিফজুল কুরআন শিক্ষা প্রতিষ্ঠান

🔴”সুখবর! সুখবর! সুখবর! সুখবর! 🔴

★ #ভর্তি_চলছে! #ভর্তি_চলছে! #ভর্তি_চলছে! ★

☎️ যোগাযোগঃ ০১৭৪১৬৯৬৯০৯/ ০১৭২৩৩৩৬৫২৯

◾ প্রিয় সিলেটবাসি! আপনারা কি আপনাদের সন্তানদের জাতীয় ও আন্তর্জাতিক নের হাফেজ বানাতে চান?

🔸 আপনারা কি চান আপনাদের সন্তানেরা কোরআন দিয়ে বিশ্বজয় করুক?

▪️আলহাুলিল্লাহ! এরই লক্ষে আমাদের মাতৃভূমি সিলেটে প্রতিষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান -সিলেট মাদরাসাতুল ইন্টারন্যাশনাল।

🏡 ঠিকানাঃ কালিবাড়ি পয়েন্ট, মদিনা মার্কেট, সিলেট।

সিলেট মাদ্রাসাতুল হুফফাজ ইন্টারন্যাশনাল

💝 প্রিয় অভিভাবক! আপনি কি আপনার সন্তান কে নিয়ে অনেক চিন্তিত? বুক ভরা স্বপ্ন নিয়ে হাফিজি মাদ্রাসায় ভর্তি করেছেন হাফিজে কুরআনের মাতা-পিতা হওয়ার সৌভাগ্য অর্জন করবে বলে? কিন্তু সেই স্বপ্ন খোজে পাচ্ছেননা আপনার সন্তানের মাঝে? সে মাদ্রাসায় টিকতে চায়না ভাগাভাগি করে?

পড়তে মন বসেনা অথবা অমনোযোগী? বাড়িতে চলে আসতে চায়? হাফিজি অনেক দিন যাবত পড়ছে কিন্তু পড়া অগ্রসর হচ্ছেনা অথবা কোনো উন্নতি হচ্ছেনা? সামনে পড়লে পিছনের পড়া ভুলে যায় ইয়াদ রাখতে পারেনা এবং পিছনের পড়া সব ভুলে গেছে?

হুজুররা বলতেছেন তাকে দিয়ে আর হাফিজি না কিতাবখানায় ভর্তি করে দিয়ে দিতে?
ভালো প্রতিভা, মেধা ও কন্ঠ সুর থাকার পরও হিফজুল কুরআন য় ভালো পর্যায়ে যাইতে পারছেনা?

আপনি দেখতে পাচ্ছেন আপনার সন্তানের মাঝে ভালো মেধা ও প্রতিভা আছে কিন্তু ভালো গাইড লাইন ও দক্ষ যোগ্য আন্তর্জাতিক মানের মাশশাক উস্তাদের নিকট না পড়ার কারণে এবং বিশেষ মেহনত তার পিছনে কেউ না করার কারণে প্রতিভার মেধার ঘটাতে পারছেনা?

🔸 ইনশাআল্লাহ! আল্লাহর উপর ভরসা করে বলছি শেষবারের মতো আমাদের প্রতিষ্ঠানে আপনার আদরের সন্তান কে ভর্তি করে দেন এবং আমাদের ব্যাতিক্রমী কলাকৌশল, টেকনিক, প্রয়োজনমত , আদর-সোহাগ, যোগ্য দক্ষ্য প্রশিক্ষণপ্রাপ্ত আন্তর্জাতিক মানের উস্তাদদের পাঠদান ও মেহনত এবং প্রচেষ্টার মাধ্যমে আপনার সন্তানের অবস্থান পরিবর্তন করে দেওয়া হবে কথা দিলাম।

************ পরিচালনায় ***********
👉 পরিচালক ও প্রধান শিক্ষক- একাধিকবার উপা, জেলা, বিভাগীয় ও জাতীয়-🇧🇩 পর্যায়ে হিফজুল কুরআন প্রতিযোগিতায় পুরস্কারপ্রাপ্ত হাফিজ ছাত্রদের উস্তাদ, হাফেজ ক্বারী জামাদিউল ইসলাম তাসকিন সাহেব ও সহকারী পরিচালক- হাফেজ ক্বারী আব্দুল্লাহ আল মাহমুদ সাহেব।

>>>>>> বিভাগ সমূহ <<<<<<<<
➡️ আদর্শ নুরানি ও নাজেরা বিভাগ।
➡️ ইন্টা. হিফজ সবকী বিভাগ।
➡️ ইন্টা. হিফজ রিভিশন বিভাগ
➡️ ইন্টা. হিফজ প্রতিযোগিতা বিভাগ।

♦️বিঃদ্রঃ এতিম ও মেধাবী ছাত্রদের জন্য বিশেষ ছাড় থাকিবে।
এছাড়াও সম্মানিত ইমাম সাহেব,মুয়াজ্জিন সাহেব, মাদ্রাসা শিক্ষক ও মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য ৩০% ছাড় রয়েছে।

☎️ ভর্তি তথ্যের জন্য যোগাযোগঃ 01741696909 / 01723336529
বিকাশের মাধ্যমে ভর্তি ফি পাঠিয়ে রেজিষ্ট্রেশন করতে পারবেন।

About Admin

আমার নাম: এইচ.এম.জামাদিউল ইসলাম ঠিকানা: সিলেট, বাংলাদেশ। আমি কোরাআনের খেদমতে আছি এবং MuslimBD24.Com সাইটের ডিজাইনার (Editor) প্রতিষ্ঠাতা পরিচালক ও সম্পাদক এর দায়িত্ব পালন করে যাচ্ছি। অনলাইন সম্পর্কে মোটামুটি জ্ঞান থাকায়, তাই সময় পেলে দ্বীন ইসলাম প্রচারের সার্থে দ্বীন ইসলাম নিয়ে কিছু লেখালেখি করি। যাতে করে অনলাইনেও ইসলামিক জ্ঞান সম্পর্কে জ্ঞানহীন মানুষ, ইসলামিক জ্ঞান সহজে অর্জন করতে পারে। একজন মানুষ জন্মের পর থেকে মৃত্যু পর্যন্ত নিজের জীবনকে ইসলামের পথে চালাতে গেলে ইসলাম সম্পর্কে যে জ্ঞান অর্জন করার দরকার, ইনশা-আল্লাহ! এই ওয়েব সাইটে মোটামুটি সেই জ্ঞান অর্জন করতে পারবে। যদি সব সময় সাইটের সাথে থাকে। আর এই সাইটটি হল একটি ইসলামিক ওয়েব সাইট । এ সাইটে শুধু দ্বীন ইসলাম নিয়ে লেখালেখি হবে। আল্লাহ তায়ালার কাছে এই কামনা করি যে, আমরা সবাইকে বেশী বেশী করে ইসলামিক জ্ঞান শিখার ও শিখানোর তাওফিক দান করুন, আমিন। তাজবীদ বিষয়ে কিছু বুঝতে চাইলে যোগাযোগঃ 01741696909

Check Also

তোহ্ফায়ে সুন্নাহ্

এস্তেঞ্জার আদব ও সুন্নতসমূহ   ১. এস্তেঞ্জাখানায় প্রবেশের পূর্বে বিসমিল্লাহ বলে মাথা ঢেকে নেয়া। (মুসান্নাফে …

Powered by

Hosted By ShareWebHost