Breaking News
Home / আল হাদীস / নবুওয়াতের সাক্ষী

নবুওয়াতের সাক্ষী

(মুসলিমবিডি২৪ডটকম) 

ইমাম বাইহাকি রহ. বর্ণনা করেন:- এক আরব নারী রাসূল এর ে এসে হাজির। সঙ্গে তাঁর আত্মজ। জন্মগত বোবা। তবে বয়সে যুবক। জি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর দরবারে এসে আরজ করল, হে রাসুল সা.! আমার এই টি জন্মগতভাবেই বোবা। নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তার দিকে তাকালেন রহমতভরা দৃষ্টিতে। বললেন – বলো তো, আমি কে? ছেলেটি সরলকন্ঠে দিল, আনতা সা.- আপনি রাসূল সা.।

বিরোধীদের সঙ্গে রাসুল সাঃ এর আচরণ, আধুনিক বিজ্ঞানের দৃষ্টিতে রাসুল সাঃ এর সুন্নত মিসওয়াক

About মুহাম্মদ আবদুল্লাহ

আমি মাওলানা মোঃ আব্দুল্লাহ। 15ই এপ্রিল 1994 ঈসায়ি রোজ শুক্রবার মৌলভীবাজার জেলার হামরকোনায়( দাউদপুর) জন্মগ্রহণ করি। শিক্ষা জীবনের শুরুটা প্রাথমিক বিদ্যালয় দিয়ে হলেও 4 বছরের মাথায় ইসলামিক শিক্ষা অর্জনের লক্ষ্যে নিজ উদ্যোগে মাদ্রাসায় ভর্তি হই! আলহামদুলিল্লাহ! সর্বশেষ 2017 ঈসায়ি কওমি মাদ্রাসার উচ্চতর ডিগ্রী মাস্টার্স (দাওরায়ে হাদিস) হযরত শাহ সুলতান রহ. মাদ্রাসা থেকে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল ক্বওমিয়ার মাধ্যমে সম্পন্ন করি! নিজে যা কিছু জেনেছি তা লিখনীর মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দিতে এবং আমৃত্যু ইসলাম ও মানবতার সম্পর্কে জানতে ও জানাতে এই সাইটের সাথে সংযুক্ত হয়েছি! আল্লাহ আমাকে ও সবাইকে কবুল করুন।আমিন!!!

Check Also

সুরা ওয়াকিয়ার ফজিলত

সুরা ওয়াকিয়ার ফজিলত

(মুসলিমবিডি২৪ডটকম) সুরা ওয়াকিয়ার ফজিলত হযরত ইবনে মাসউদ রাযিয়াল্লাহু আনহু বলেন, রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, …

Powered by

Hosted By ShareWebHost